Pages

Wednesday, September 10, 2014

প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫

প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫ করে প্রতিদিন আপনার একটি একাউন্ট থেকে !! ১০০% গারান্টি
আজকে একটা নতুন সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব.।প্রতিদিন লগ ইন করুন আর ইনকাম করুন । অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন করুন।ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং পোস্ট আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত পোস্ট গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফটো ভিডিও ওয়েব লিংক এবং পোস্ট শেয়ারিং করুন।যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে।যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে।টাকা তুলতে পারবেন পেপাল এবং পায়জা এর মাধ্যমে।আর সব থেকে মজার জিনিস হলো প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫ করে প্রতিদিন আপনার একটি একাউন্ট থেকে……..
এ ওয়েবসাইট আপনাক পেপাল অথবা ডাইরেক্ট payoner মাস্টার কার্ড এ টাকা তুলতে পারবেন ।
১: এ ওয়েবসাইট এ রেজিষ্ট্রেশন ফ্রি ।
২: আপনি প্রতিদিন লগইন করে একাউন্ট প্রতি পাবেন ০.২৫ usd
৩:আপনার ফ্রেন্ড একাউন্ট লগইন করলে ও আপনি পাবেন ০.২৫ usd
৪: আপনার ফ্রেন্ড এর ফ্রেন্ড এর লগ ইন করলে পাবেন ০.১০ usd
৫: এ ওয়েবসাইট একদম ফেইসবুক এর মত. তাই আপনি সোশ্যাল কাজ গুলা এ সাইট দিয়া সেরে ফেলতে পারবেন ।
১ : কিভাবে রেজিষ্ট্রেশন করবেন ….?
২ : প্রথমে এখানে রেজিষ্ট্রেশন করুন ।
৩ : আপনার নাম এবং মেইল দিয়া রেজিষ্ট্রেশন করুন এবং মেইল লিংক এ ক্লিক করে আপনার একাউন্ট টি একটিভ করুন ।
৪ : এবার আপনার একাউন্ট এ লগ ইন করুন ।
তাহলে এবার দেখুন কি ভাবে আপনার গ্লোবাল শেয়ার একাউন্ট একটিভ করবেন । একটু মনোযোগ সহকারে চেস্টা করেন । প্রথমে ”Gas -World ” এ ক্লিক করবেন , ক্লিক করার পর ”Active ” লিখা দেকবেন , এখানে ক্লিক করে একটিভ করে নেন ।আমরা অনন্য সাইট এর ইনকাম হলেই দেকতাম যেমন কয়েন , ডলার , ক্রেডিট ,ইত্যাদি । কিন্তু গ্লোবাল শেয়ার এর ইনকাম হলো শেয়ার ….আপনি যতটা শেয়ার ইনকাম করতে পারবেন তারই ওপর আপনার ইনকাম । এখন থেকে প্রতিদিন আপনার একাউন্ট এ লগ ইন করবেন ….প্রতিদিন লগ ইন করার জন্য পাবেন ১টা করে শেয়ার ..লগ ইন করা মিস দিবেননা .আপনার ইনকাম করা শেয়ার বালেন্স দেখার জন্য ক্লিক করুন Gasworld তারপর Weboffice এ ক্লিক করবেনএবার .দেখুন আপনার শেয়ার বালেন্স.।
এবার জানব আরো শেয়ার কিভাবে ইনকাম করা যায় । আপনি যদি আপনার বন্দুদের ইনভাইট বা আপনার লিঙ্কে জয়েন করান , তাহলে আপনার প্রতি ৫ জন বন্দুকে জয়েন করানোর জন্য পাবেন ১ ”Gas share ” ”Gas share ” এর দাম হলো $৩৩.৮৪ usd …..আর যারা আপনার রেফারাল তারা যদি একজনে ৫ জন করে জয়েন করায় তাহলে আপনি পাবেন আরো ১ টি করে শেয়ার …..এভাবেই আপনার ইনকাম হতে থাকবে । আর আপনি যদি বলেন আমার জয়েনও করার মত কোনো বন্দু নেই তাহলে আপনি প্রতিদিন লগ ইন করে আপনার শেয়ার ইনকাম করতে পারবেন ।
এখন আপনার কাজ সুধু প্রতিদিন এক বার করে লগ ইন করা র কিছু না. আপনি আচ্তিভে থাকতে মাঝে মাঝে আপনার ফ্র্যান্ড এর পোস্ট অ লাইক বা চ্যাট করতে পারবেন ।
নোট:এক মাস পর আপনার শেয়ার বিক্রি করে paypal or payza এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

আপনার ইনকাম বাড়াতে চাইলে আপনার যারা ফ্রেন্ড আচে তাদের পোস্ট, ফটো, এগোলোতে লাইক দেন এবং কমেন্ট করেন তারাও আপনার পোস্ট, এবং ফটোতে লাইক ও কমেন্টস করবে এবাবে আপনার ইনকাম ও তারাতারি বাড়বে ……আর একটা কথা আপনার বন্দু দের ও জয়েনও করাতে পারেন ……


1 comment: